আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

টেকনাফে জেলা পরিষদ সদস্য পদপ্রার্থীর মতবিনিময়

মোঃ আলমগীর টেকনাফ :

আসন্ন কক্সবাজার জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সাথে মতবিনিময় করেছে জেলা পরিষদ

সদস্য পদপ্রার্থী টেকনাফ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি
আলহাজ্ব জাফর আহমদ চেয়ারম্যান।

বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর দুপুর ২টার দিকে টেকনাফ এর হ্নীলা ইউনিয়ন পরিষদের হল রুমে চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলীর সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে কক্সবাজার-৪ উখিয়া টেকনাফ আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি উপস্থিত ছিলেন।

এসময় কক্সবাজার জেলা পরিষদের সদস্য পদপ্রার্থী টেকনাফ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব জাফর আহমদ চেয়ারম্যান,

সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র-১ মৌলভী মুজিবুর রহমান, টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ফরিদ আহমদ উপস্থিত ছিলেন।

কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে বিপুল ভোটে নির্বাচিত করার জন্য সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী হয়ে ভোট চাইলেন টেকনাফ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমদ।

তিনি চেয়ারম্যান মেম্বারদের উদ্দেশ্যে বলেন, কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে আমি একজন সদস্য পদপ্রার্থী হয়েছি এ নির্বাচনে আপনাদের সকলের দোয়া ও সমর্থন আমার খুবই প্রয়োজন।

আপনারা সকলে সহযোগীতা করলে আমি জাফর আহম্মদ ইনশাআল্লাহ্ বিপুল ভোটে নির্বাচিত হইবো বলে আশা করছি। আপনাদের পাশে সুখে দুঃখে ইনশাআল্লাহ্ সব সময় থাকবো এটাই আমার ওয়াদা।

তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন ধরে সততার সাথে টেকনাফ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি।

বর্তমানে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছি। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষেই আমরা কাজ করব।

মতবিনিময় সভায় হ্নীলা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য বশির আহমদ, আবুল হোসেন, রেজাউল করিম, জামাল হোসন, বেলাল উদ্দিন, নুরুল হুদা, মোঃ আলী,

রফিকুল ইসলাম, মহিলা ইউপি সদস্যা মর্জিনা আক্তার মদিনা, নাসরিন পারভিন, রাহামা আক্তার উপস্থিত ছিলেন। সভার শেষে চেয়ারম্যান ও সকল মেম্বারদের নিয়ে মধ্যভোজের আয়োজন করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ